Whatspro-banner

WhatsPro হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার

WhatsPro is the only bulk WhatsApp sender with anti-blocking settings for fast message sending.

হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যারটি ব্যবহার করে কি কি করা যাবে?

  1. কোনো টাকা খরচ ছাড়াই প্রতিদিন আনলিমিটেড মেসেজ পাঠাতে পারবেন
  2. মেসেজে টেক্সট এর সাথে ছবি, ভিডিও বা ফাইল যুক্ত করতে পারবেন
  3. নাম্বার সেভ না করেও মেসেজ পাঠাতে পারবেন
  4. একসাথে অনেককে মেসেজ পাঠাতে পারবেন
  5. টার্গেট করে ক্লাইন্ট এর কাছে মেসেজ পাঠাতে পারবেন
  6. অটোমেটিক্যালি যতইচ্ছা নাম্বার জেনারেট করতে পারবেন
  7. কোন নাম্বারগুলোতে হোয়াটসঅ্যাপ আছে ভেরিফাই করতে পারবেন
  8. বিভিন্ন হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে সকল নাম্বার সংগ্রহ করতে পারবেন
  9. অটো রিপ্লাই ও রেসপন্স ট্র্যাক করতে পারবেন
  10. একটি সফটওয়্যার থেকে যেকোনো হোয়াটসঅ্যাপ নাম্বার ব্যবহার করে মেসেজ পাঠাতে পারবেন
  11. এক্সেল বা গুগল শিট থেকে ফাইল আকারে যত ইচ্ছা নাম্বার একসাথে ইম্পোর্ট করতে পারবেন বা কপি পেস্ট করে নাম্বার ইম্পোর্ট করতে পারবেন।
  12. বাল্ক মোবাইল SMS এ ক্যারেক্টার লিমিটেশন থাকে এবং যে কোন মিডিয়া ফাইল পাঠানো যায় না, WhatsPro ব্যবহার করে ছবি, ভিডিও, লিঙ্ক, এটাচম্যান্ট সহ যেকোন মিডিয়া বা ফাইল পাঠাতে পারবেন
  13. ইনস্ট্যান্ট ও শিডিউল মেসেজ ডেলিভারি সুবিধা পাবেন। অর্থাৎ আপনি প্রয়োজনে সকল মেসেজ একবারে পাঠাতে পারবেন আবার প্রয়োজন নির্দিষ্ট সময় পর পর মেসেজ পাঠাতে পারবেন। নির্দিষ্ট সময় পর পর মেসেজ পাঠালে গ্রাহকরা একসাথে মেসেজ পেয়ে রিপ্লাই করবে না। আপনিও তখন সময় নিয়ে গ্রাহকদের সাথে কথা বলতে পারবেন। যেমন- এক ক্লিক করে মেসেজ পাঠাবেন কিন্তু ১ মিনিট পর পর সারাদিন মেসেজ যেতে থাকবে। উল্লেখ্য, দুটি মেসেজের মধ্যে কত সময়ের বিরতি রাখবেন তা আপনি প্রয়োজন মত সেট করে দিতে পারবেন।

আপনি একজন ব্যবসায়ী???

আপনি যেই পণ্য বা সার্ভিসের ব্যবসা-ই করেন না কেনো, প্রতিবার নতুন ক্রেতার পেছনে ছুটতে থাকলে ব্যবসাকে বড় করতে পারবেন না। আপনাকে পুরাতন ও রেগুলার ক্রেতাদের দিকেও নজর দিতে হবে।

একজন নতুন ক্রেতার কাছে পণ্য বা সেবার বিজ্ঞাপন পৌঁছে দিতে অনেক টাকা খরচ করতে হয়। এমন অবস্থায় একবার ক্রয় করেছে এমন ক্রেতার কাছে যদি আবারো টাকা খরচ করে পৌঁছাতে হয় তাহলে আপনার ব্যবসায়ের ব্যয় বাড়বে এবং লাভ কমবে। তাই যেকোনো ক্রেতা একবার ক্রয় করলে তাকে রেগুলার করে নিতে হবে। WhatsPro ব্যবহার করে আপনি সকল ক্রেতাকে রেগুলার করে নিতে পারবেন বিনা খরচে!

যেসকল ক্রেতা ইতিমধ্যে আপনার পণ্য বা সেবা নিয়েছে তারা আপনার সম্পর্কে ভালো জানে, আপনাকে বিশ্বাস করে তাদের কাছে পুনরায় যেকোনো পণ্য বা সেবা কোনো খরচ করা ছাড়াই বিক্রি করা সম্ভব।

বড় বড় প্রতিষ্ঠানগুলো প্রত্যেক ক্রেতার তথ্য গুছিয়ে রেখে তাদের কাছে বার বার পণ্য বা সেবার মার্কেটিং করে। 

যদি ব্যবসা বড় করতে চান তাহলে একজন নতুন ক্রেতার চেয়ে পুরাতন ক্রেতাকে ৭ গুণ গুরুত্ব দিতে হবে। বড় প্রতিষ্ঠান গুলো সব সময় এই কাজটাই করে থাকে।

WhatsPro ব্যবহার করে আপনিও আজ থেকে রেগুলার ক্রেতাদের সাথে কোনো টাকা খরচ না করেই সম্পর্ক উন্নয়ন করা শুরু করুন।

আজ থেকেই যেই ক্লাইন্ট-ই যোগাযোগ করবে বা পণ্য ক্রয় করবে তাদের হোয়াটসঅ্যাপ নাম্বার সংগ্রহ করা শুরু করুন। যখনই আপনার নতুন পণ্য আসবে, তখনই ক্লাইন্ট দেরকে WhatsPro দিয়ে ছবি বা ভিডিও সহ মেসেজ পাঠিয়ে দিন ফ্রি-তে। আশা করি নিয়মিত ভালো একটা অর্ডার পেয়ে যাবেন।

একটি উদাহরণ দেই আপনি আপনার ব্যবসার সাথে মিলিয়ে নিবেন-

ধরলাম আপনি একজন কসমেটিকস পণ্যের ব্যবসায়ী। কসমেটিকস পণ্য মানুষের সবসময়ই লাগে। তাই ক্রেতাদের হোয়াটসঅ্যাপ নাম্বার রেখে দিন এবং যখনই নতুন কোনো পণ্য ইম্পোর্ট করবেন বা বিক্রির জন্য আনবেন WhatsPro দিয়ে পণ্যটির ছবি বা ভিডিও সহ মূল্য, ব্যবহারবিধি, উপকারীতা ইত্যাদি পাঠিয়ে দিন বিনা খরচে! ছবি বা ভিডিও সহ যেকোনো পণ্যের প্রমোশন করলে মানুষের রেসপন্স পাওয়া যায় বেশি। ক্রিম, লৌশন, শ্যাম্পু, সাবান সহ যেসকল পণ্য নিয়মিত লাগে সেসকল পণ্যের ছবি ও ভিডিও সহ বিস্তারিত প্রমোশন আপনার রেগুলার ক্রেতাদের মাসে একবার পাঠিয়ে দিন। আপনার পণ্যের মান ও সার্ভিস ভালো হলে অনেক অর্ডার এখান থেকেই পেয়ে যাবেন কোনো মার্কেটিং খরচ ছাড়াই!

আপনি যদি ড্রেস, অলংকার, ফার্নিচার সহ যেকোনো ফ্যাশন আইটেম ও নিত্য প্রয়োজনীয় পণ্যের ব্যবসায়ী হোন একই ভাবে আপনি আপনার বিক্রি বাড়াতে পারেন কয়েকগুণ।

আপনি শিক্ষক হলে আপনার শিক্ষার্থীদের ক্লাস আপডেট, পরীক্ষার নম্বর, নোটিশ, বেতনের নোটিশ, আসাইনমেন্ট, ভিডিও লেকচার ইত্যাদি তথ্য টাকা খরচ করে এবং সময় নষ্ট করে একটি একটি করে হাতে না পাঠিয়ে বিমামূল্যে WhatsPro দিয়ে পাঠাতে পারবেন এক ক্লিকেই।

তাই বলা যায় আপনি শিক্ষক ও শিক্ষাপ্রতিষ্ঠান, ডাক্তার ও চিকিৎসা প্রতিষ্ঠান, কসমেটিকস ব্যবসায়ী, লেখক ও প্রকাশনী, গ্রোসারী ব্যবসায়ী, ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী, ইকমার্স ব্যবসায়ী, হোম মেইড ফুড ব্যবসায়ী, কুরিয়ার বা ডেলিভারি সার্ভিস প্রতিষ্ঠান, অলংকার ব্যবসায়ী, আইটি প্রতিষ্ঠান, ফান্ড কালেকশন, ম্যারিজ মিডিয়া, ইভেন্ট ম্যানেজমেন্ট, গার্মেন্টস ব্যবসায়ী, মেডিসিন ব্যবসায়ী, ফ্যাশন আইটেম ব্যবসায়ী, রেস্টুরেন্ট ব্যবসায়ী, যেকোনো সার্ভিস প্রোভাইডার, আইনজীবী, কনস্ট্রাকশন বা রিয়েল স্টেট ব্যবসায়ী, ট্রাভেল এজেন্সি, বিদেশে শিক্ষা ইত্যাদি সহ যেই ব্যবসার সাথেই জড়িত থাকেন না কেনো অবশ্যই আজ থেকেই সেল বাড়ানোর কৌশল নেয়া উচিত। নিয়মিত ক্রেতাদের গুরুত্ব দেয়া উচিত। WhatsPro দিয়ে আপনি খরচ না করেই সেল বাড়াতে পারবেন।

সেল বাড়ানো মানে আজই লক্ষ লক্ষ মানুষকে মেসেজ দিয়ে কোটি কোটি টাকা আয় করে ফেলা নয়।

এটা সম্ভব নয়, সম্ভব হলে যে কেউ এক রাতে কোটিপতি হয়ে যেত। অচেনা ১ লক্ষ মানুষকে মেসেজ না দিয়ে চেনা ১ হাজার মানুষকে মেসেজ পাঠান, সেল বাড়বে। আজই কৌশলী হোন অন্যথায় পিছিয়ে পড়বেন।

হোয়াটসঅ্যাপ মার্কেটিং কেনো করবেন?

মানুষ বিজ্ঞাপন ভালোভাবে না দেখলেও মেসেজ ইনবক্স ভালোভাবে ঠিকই দেখে। তাই বর্তমানে অনেক প্রতিষ্ঠান মেসেজ মার্কেটিং-এ ঝুঁকছে। আপনিও প্রায়ই মেসেজে বিভিন্ন পণ্যের বিজ্ঞাপন পান।

মেসেজ পাঠানোর জন্য যে কয়টা উপায় আছে তার মধ্যে সবচেয়ে সেরা মাধ্যম হচ্ছে হোয়াটসঅ্যাপ মেসেজ। কেনো সেরা তার কয়েকটা কারণ বলি-
 
মোবাইল মেসেজ পাঠাতে টাকা লাগে, হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠাতে টাকা লাগে না। মোবাইল মেসেজে ক্যারেক্টার লিমিটেশন আছে, অর্থাৎ যত ইচ্ছা লেখা মেসেজ করতে পারবেন না কিন্তু হোয়াটসঅ্যাপ মেসেজে যত ইচ্ছা লেখা পাঠাতে পারবেন।
 
যেকোনো পণ্যের বিজ্ঞাপনে পণ্যের ছবি বা ভিডিও যুক্ত করে দিলে পণ্যটির ব্যাপারে গ্রাহকের আগ্রহ বেশি কাজ করে। মোবাইল মেসেজে শুধু টেক্সট পাঠানো যায়, কিন্তু হোয়াটসঅ্যাপ মেসেজে আপনি টেক্সট, ছবি, ভিডিও, ফাইল সব পাঠাতে পারবেন।
 
আর ফেসবুকের সাথে তুলনা করলে ফেসবুকে ফেইক একাউন্ট-এ ভরপুর কিন্তু হোয়াটসঅ্যাপ একাউন্ট তারাই খুলে যাদের প্রয়োজন। হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা উল্লেখযোগ্য সময় একটিভ থাকে। ইউজ হয়না এমন একাউন্ট এর সংখ্যা ফেসবুকে অনেক হলেও হোয়াটঅ্যাপ-এ এই সংখ্যাটা খুবই কম বা নাই বললেও চলে।
 
বাংলাদেশে ফেসবুক ব্যবহার করে প্রায় ৪ কোটি ৩০ লক্ষ মানুষ আর হোয়াটসঅ্যাপ ব্যবহার করে প্রায় ৪ কোটি ১০ লক্ষ মানুষ। ফেসবুকে অনেকেই ফেইক একাউন্ট ব্যবহার করে, একজন একাধিক একাউন্ট ব্যবহার করে এবং অনেক অপ্রয়োজনীয় একাউন্ট আছে ফেসবুকে কিন্তু হোয়াটসঅ্যাপ তারাই ব্যবহার করে যাদের হোয়াটঅ্যাপ প্রয়োজন। শিক্ষিত, ব্যবসায়ী, কর্পোরেট, উচ্চপদস্থ কর্মকর্তা এবং প্রতিষ্ঠানের মালিকেরা অবশ্যই হোয়াটসঅ্যাপ ব্যবহার করে তাই হোয়াটসঅ্যাপ মার্কেটিং করে ভালো ফলাফল পাওয়ার সম্ভাবনা অন্য মাধ্যমের তুলনায় যথেষ্ট বেশি।
 
ফেসবুক গুগল সহ সোশ্যাল মিডিয়াগুলোতে এতো এতো বিজ্ঞাপন দেখে মানুষ ত্যক্ত বিরক্ত। হোয়াটসঅ্যাপ-এ বিজ্ঞাপনের ঝামেলা বা ভিড় নাই বলে ব্যবহারকারীরা যেকোনো মেসেজ মনোযোগ সহকারে দেখে।

হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার কি?

SiCT এর হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার WhatsPro এর মাধ্যমে আপনি একসাথে হাজারো কাস্টমারকে স্বয়ংক্রিয়ভাবে হোয়াটসঅ্যাপ-এ ম্যাসেজ পাঠাতে পারবেন। বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোর মধ্যে হোয়াটসঅ্যাপ অন্যতম। হোয়াটসঅ্যাপ খুবই ইউজার ফ্রেন্ডলি এবং নিরাপদ।

হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার এর মাধ্যমে আপনি আপনার পণ্য বা সেবার প্রচারণা একসাথে অনেকের কাছে মেসেজ, ইমেজ, ডকুমেন্ট এবং পিডিএফ ফাইল আকারে পাঠাতে পারবেন যা মোবাইল মেসেজ এর মাধ্যমে সম্ভব নয়। বিনা খরচে এই সফটওয়্যার আপনার পণ্য বা সেবাকে সকলের কাছে পৌঁছে দিতে সাহায্য করবে।

হোয়াটসঅ্যাপ ম্যাসেঞ্জার অপ্রয়োজনীয় ও অযৌক্তিক মেসেজ পাঠানোকে ভালোভাবে দেখে না। তাই আপনাকে হোয়াটসঅ্যাপ এর নিয়মসমূহ মেনে নির্দিষ্ট গ্রাহককের কাছে পণ্য বা সেবার প্রচারণা পৌঁছানোর জন্য সৃজনশীল হতে হবে এবং বিজ্ঞাপনের নৈতিক পদ্ধতি ব্যবহার করতে হবে।

আপনি খুব সহজেই আমাদের এই সফটওয়্যার এর মাধ্যমে আপনার পণ্য বা সেবার প্রচারণা আপনার ক্রেতার কাছে পৌঁছাতে পারবেন সম্পূর্ণ ফ্রি-তে!

আমাদের এই সফটওয়্যার এর প্রাইস ৪৯৯ টাকা থেকে শুরু। এককালীন পেমেন্ট করে আনলিমিটেড মেসেজ পাঠাতে পারবেন আজীবন। আপনার বিনিয়োগ কয়েক দিনের মধ্যেই ফেরত পাবেন।  

Original WhatsApp Marketing Software

হোয়াটসঅ্যাপ মার্কেটিং কেন করবেন?

  • পৃথিবীর প্রায় ২০০ কোটি মানুষ হোয়াটসঅ্যাপ ব্যবহার করে
  • বাংলাদেশে প্রায় ৪ কোটি মানুষ হোয়াটসঅ্যাপ ব্যবহার করে
  • হোয়াটসঅ্যাপ সবচেয়ে বেশি ব্যবহৃত মোবাইল মেসেঞ্জার অ্যাপ
  • প্রতি দিন প্রায় ১০ হাজার কোটি মেসেজ আদান প্রদান হয়
  • প্রত্যেক এন্ড্রয়েড মোবাইল ব্যবহারকারী গড়ে  প্রত্যেকদিন হোয়াটসঅ্যাপে ৩৮ মিনিট সময় ব্যয় করে

পাওয়ারফুল বাল্ক হোয়াটসঅ্যাপ মেসেজ সেন্ডার

  • এই সফটওয়্যারটিতে একসঙ্গে হোয়াটসঅ্যাপ মেসেজ সেন্ডার এবং এসএমএস মার্কেটিংয়ের সুবিধা থাকবে। হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার বর্তমানে বাংলাদেশের ১,০০০+ ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবহার করা হচ্ছে। ২৬ মে, ২০২১ তারিখে সফটওয়্যারটির সর্বশেষ সংস্করণ আপডেট হয়েছে।

বিনামূল্যে নিয়মিত আপডেট

WhatsPro  এ পাচ্ছেন হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যারটির বিনামূল্যে নিয়মিত আপডেট।
একাধিক পিসিতে ব্যবহারের লাইসেন্স
এন্টারপ্রাইজ প্যাকেজে আপনি অতিরিক্ত ব্যয় ছাড়াই একাধিক কম্পিউটার বা ল্যাপটপে WhatsPro ব্যবহার করতে পারেন।

একাধিক পিসিতে ব্যবহারের লাইসেন্স

এন্টারপ্রাইজ প্যাকেজে আপনি অতিরিক্ত ব্যয় ছাড়াই একাধিক কম্পিউটার বা ল্যাপটপে WhatsPro ব্যবহার করতে পারেন।

whatspro banner-2

একাধিক বাল্ক হোয়াটসঅ্যাপ মেসেজ সেন্ডার সফটওয়্যার থাকলেও তাদের মধ্যে কেউই হোয়াটসঅ্যাপ বাল্ক মেসেজিং সফটওয়্যারটি বিনামূল্যে আপডেট সরবরাহ করে আমাদের সাথে তালমিলিয়ে সেরা সেবা চালিয়ে যেতে পারেনি।

হোয়াটসঅ্যাপ মার্কেটিং টুল কিভাবে কাজ করে

Z

সকল নাম্বার যুক্ত করুন

যেকোনো এক্সেল ফাইল বা গুগল শিট থেকে নাম্বারসমূহ ইম্পোর্ট করুন। আপনি কাজটি কপি পেস্ট এর মাধ্যমেও করতে পারবেন।

l

মেসেজ লিখুন বা যুক্ত করুন

আপনার পণ্য বা সেবা সম্পর্কিত যে তথ্য সকল গ্রাহকের কাছে পাঠাতে চান তা লিখুন এবং প্রয়োজন মত ছবি, ভিডিও, পিডিএফ বা অন্য ফাইল যুক্ত করুন।

R

মেসেজটি পাঠিয়ে দিন

“বাল্ক হোয়াটসঅ্যাপ” করতে সেন্ড বাটনে ক্লিক করে যাদেরকে সিলেক্ট করেছেন বা যাদের নাম্বার সংযুক্ত করেছেন তাদের কাছে পাঠিয়ে দিন।

হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার এর ফিচার

1

এক ক্লিকে মেসেজ পাঠান সকলের কাছে

একসাথে অনেক মেসেজ কিভাবে পাঠাবেন ভাবছেন? আমাদের হোয়াটসঅ্যাপ সফটওয়্যারটি ব্যবহার করে একটি ক্লিক করেই আপনার হোয়াটসঅ্যাপ এর সকল সেভ করা নাম্বারে মেসেজ পাঠাতে পারবেন। এমনকি আপনার হোয়াটসঅ্যাপ-এ সেভ করা নেই এমন নাম্বারেও মেসেজ পাঠাতে পারবেন।

অ্যাডভান্সড ফিচার

হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে নাম্বার সংগ্রহ করতে পারবেন, সেন্ডিং লগ করতে পারবেন, সেন্ডিং শিডিউল করে রাখতে পারবেন, নাম্বার ফিল্টার করতে পারবেন।

l

কাস্টম মেসেজ

ক্রেতাদের নাম সম্বোধন করে শুভেচ্ছা জানাতে পারবেন। আমাদের সফটওয়্যার এর সাম্প্রতিক ভার্সনটিতে ১৫টি কাস্টম ফিল্ড আছে যেগুলো ব্যবহার করে আপনি গ্রাহকদেরকে সব ধরণের সম্বোধন করে মেসেজ পাঠাতে পারবেন।

যেকোনো মাল্টিমিডিয়া ফরমেট সাপোর্ট করবে

টেক্সট, ছবি, ভিডিও, অডিও এবং ভিকার্ড যেকোনো ফাইল ফরমেট মেসেজ আকারে পাঠাতে পারবেন।

একসাথে সকল নাম্বার ইম্পোর্ট করুন

এক্সেল, গুগল শিট, CSV, টেক্সট ফাইল থেকে হোয়াটসঅ্যাপ নাম্বার সমূহ একেবারেই ইম্পোর্ট করতে পারবেন অথবা কপি পেস্ট করেও ইম্পোর্ট করতে পারবেন।

হোয়াটসঅ্যাপ সাপোর্ট

OS Supported: Windows 10 (32 & 64 bit), Windows 8/7/Vista & XP.

“Marketing is not about the stuff you make,
It is about the stories you tell;
Use WhatsGrow to tell your business story &,
drive engagement to your content and business.”

Statics

We are embracing transparency and openness by sharing our metrics with everyone.

Latest released version

May 26, 2021

Downloads

25000+

Messages

100+ Million

হোয়াটসঅ্যাপ মার্কেটিং টুল ব্যবহার করে কি করা যায়

ঘোষণা, প্রমোশন, নিউজ পাঠান

আপনার গ্রাহক অথবা শুভাকাঙ্ক্ষীদের দ্রুত ও সহজেই যেকোনো ঘোষণা, প্রমোশন, নিউজ এবং আপডেট ইত্যাদি পাঠান বিনামূল্যে।

সম্পর্ক উন্নয়ন ও যোগাযোগ রক্ষা করুন

আপনার গ্রাহক, শুভাকাঙ্ক্ষী বা ক্রেতাদেরকে পার্সোনালাইজ মেসেজে শুভেচ্ছা জানিয়ে তাদের সাথে যোগাযোগ রক্ষা করুন এবং দীর্ঘস্থায়ী সম্পর্ক স্থাপন করুন।

WhatsPro Pricing

Individual

1 User
1 Month Duration
unlimited Messages per day
Immediate download after payment

৳490/Month

Professional

1 User
1 Year Duration
unlimited Messages per day
Immediate download after payment

৳1490/Year

Enterprise

1 User
Lifetime Duration
unlimited Messages per day
Immediate download after paym

৳2990/Lifetime

WhatsPro সম্পর্কে আপনার যত জিজ্ঞাসা

প্রতিদিন কয়টি হোয়াটসঅ্যাপ ম্যাসেজ পাঠানো যাবে?

আপনার হোয়াটসঅ্যাপ নম্বরটি কতদিনের পুরোনো তার উপর নির্ভর করবে আপনি প্রতিদিন কতটি মেসেজ পাঠাতে পারবেন। নতুন একাউন্ট এর ক্ষেত্রে প্রতিদিন গড়ে ৫০ টি করে মেসেজ দিয়ে শুরু করা উচিত। এই পরিমানটি প্রতিদিন ৫% থেকে ১০% হারে বাড়াতে পারেন। এভাবে চালিয়ে গেলে পরবর্তীতে একমাসের মধ্যেই ৩০০০ থেকে ৪০০০ বার্তা/মেসেজ পর্যন্ত পাঠাতে পারবেন।

একসাথে অনেক মেসেজ পাঠালে নম্বরটি কি ব্লক হওয়ার সম্ভবনা আছে?

আপনার নম্বর থেকে অনেক বেশী মেসেজ বা বার্তা পাঠালেই আপনার নম্বর টা ব্লক হওয়ার কোনো সম্ভাবনা নেই কিন্তু আপনি যদি খুব বেশী স্প্যাম মেসেজ আপনার নম্বর থেকে রিসিভ করেন বা আপনার পাঠানো মেসেজ যদি অনেক বেশী স্প্যাম হিসেব অন্য নম্বরে যায় সেক্ষেত্রে নম্বরটি ব্লক হওয়ার সম্ভবনা থাকে।

কিভাবে ১০০০ হাজার বা তার বেশী মেসেজ একসাথে হোয়াটসঅ্যাপ-এ পাঠানো যাবে?

আপনি “বাল্ক হোয়াটসঅ্যাপ সেন্ডার” অপশনটি ব্যবহার করে খুব সহজেই ১০০০ বা তার বেশী মেসেজ পাঠাতে পারবেন। আপনার প্রয়োজনীয় ফোন নম্বরের তালিকা টি বাল্ক হোয়াটসঅ্যাপ অপশন-এ ইম্পোর্ট করে মেসেজ পাঠাতে হবে। আপনি আপনার চাহিদা অনুযায়ী নম্বর গুলোকে  কাস্টমাইজ করতে পারবেন।

ল্যাপটপ বা ডেস্কটপ কম্পিউটার থেকে কি বিনামূল্যে বাল্ক হোয়াটসঅ্যাপ মেসেজ বা বার্তা পাঠানো সম্ভব?

অবশ্যই সম্ভব। আপনি ডেস্কটপ বা ল্যাপটপ কম্পিউটার থেকে বাল্ক হোয়াটসঅ্যাপ অপশনটি ব্যবহার করতে পারবেন। এটি উইন্ডোজ-10 (Windows _10) এর জন্য উপযোগী। বাল্ক হোয়াটসঅ্যাপ ব্যবহারে নির্দিষ্ট কোনো ক্রেডিট (Credit) লিমিট নেই।

হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার বা টুলস (WhatsApp Marketing Tools) ব্যবহার করার ক্ষেত্রে কি কি অসুবিধা হয়?

হোয়াটসঅ্যাপ তাদের এপিআই (API) অ্যাক্সেস দেয় না, যার ফলে হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার বা টুল নিয়মিত আপডেট হওয়ার ক্ষেত্রে কিছুটা সমস্যায় পড়তে হয়। তাই হোয়াটসঅ্যাপ মার্কেটিং টুল ব্যবহারে একটা অসুবিধা হচ্ছে ওয়েবসাইটে লগইন করা এবং সফটওয়্যারটির নিয়মিত আপডেট ভার্সন ডাউনলোড করে আপডেট রাখা।

হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার বা টুলস গুলো কি বিনামূল্যে ব্যবহার করা যায়?

হ্যাঁ, হোয়াটসঅ্যাপের মাধ্যমে বাল্ক বার্তা পাঠাতে কোনো টাকা  লাগে না। এর জন্য আপনাকে শুধুমাত্র একবার সফটওয়্যারটি ক্রয় করার জন্য অর্থ প্রদান করতে হবে।

WhatsPro সফটওয়্যারটির লিমিট কত?

WhatsPro সফটওয়্যারটি দিয়ে বার্তা/মেসেজ পাঠানোর ক্ষেত্রে কোনো নিদিষ্ট লিমিট নেই। আপনি যেকোনো ফরমেটে যেকোনো পরিমান মেসেজ পাঠাতে পারবেন।

WhatsPro মার্কেটিং সফটওয়্যার থেকে কিভাবে গ্রুপ মেসেজ বা ব্রডকাস্ট মেসেজ আলাদা করে পাঠাবো?

হোয়াটসঅ্যাপ সফটওয়্যারটির মাধ্যমে ব্রডকাস্ট মেসেজ এবং গ্রুপ মেসেজ পাঠানোর দুটি আলাদা সিস্টেম রয়েছে। যেমন ব্রডকাস্ট-এ মেসেজ পাঠানোর জন্য হোয়াটসঅ্যাপ ব্রডকাস্টিং ব্যবহার করতে হয়। আর গ্রুপ মেসেজ এর জন্য হোয়াটসঅ্যাপ গ্রুপ অপশন টি ব্যবহার করেত হয়।

WhatsPro সফটওয়্যারটি ব্যবহার করতে কেন মূল্য দিতে হবে?

হোয়াটসঅ্যাপ বা বিজনেস হোয়াটসঅ্যাপ ব্যবহারে কোনো টাকা দিতে হয় না কিন্তু WhatsPro এপ্লিকেশন টি ব্যবহার করতে কেন আপনি টাকা দিবেন? এর প্রথম কারন হলো- আমরা হোয়াটসঅ্যাপ বা বিজনেস হোয়াটসঅ্যাপ ব্যবহারের সময় যে সমস্যাগুলির সম্মুখীন হই সেই সকল সমস্যাগুলি WhatsProসফটওয়্যারটি ব্যবহারের মাধ্যমে সমাধান করতে পারবেন। WhatsPro সফটওয়্যারটির মাধ্যমে আপনি কোনো ঝামেলা ছাড়াই আনলিমিডেট মেসেজ পাঠাতে পারবেন। আর এখানে ব্রডকাস্ট মেসেজ আর গ্রুপ মেসেজ পাঠানোর ক্ষেত্রে আলাদা সিস্টেম রয়েছে, যার মাধ্যমে আপনি ব্রডকাস্ট মেসেজ এর ক্ষেত্রে গোপনীয়তা রক্ষা করতে পারবেন। WhatsPro সফটওয়্যারটির সর্বশেষ আপডেট ভার্সন আপনার ডেস্কটপ বা ল্যাপটপ কম্পিউটারে ডাউনলোড করা সম্ভব। আমাদের সার্ভিস সেন্টার সর্বদা আপনার যেকোনো সমস্যার সমাধান করতে প্রস্তুত।

SMS Marketing Software Information

WhatsPro এর কোনো প্ল্যান কেনার পরেও কি এসএমএস এর জন্য আলাদা টাকা দিতে হবে?

WhatsPro সফটওয়্যার দুই ভাবে কাজ করে একটি হোয়াটসঅ্যাপ মেসেজ আরেকটি হল এসএমএস। হোয়াটসঅ্যাপ এ মেসেজ পাঠাতে আপনি যতই মেসেজ পাঠান না কেনো আপনাকে আলাদাভাবে কোনো মূল্য দিতে হবে না। কিন্তু এসএমএস মার্কেটিং এ মেসেজ কেনার ক্ষেত্রে চার্জ প্রযোজ্য।

Tips & Tricks

কিভাবে হোয়াটসঅ্যাপ মার্কেটিং কাজ করে ?

এই সফটওয়্যারটি সেলেনিয়াম নামের টুলস দিয়ে স্বয়ংক্রিয় করে গুগলক্রোম ব্রাউজারে কাজ করে। গুরুত্বপূর্ণ ক্লায়েন্ট এর ডাটাবেস সংরক্ষণ করার জন্য এই সফটওয়্যারটিতে প্রোগ্রামিং ভাষা ব্যবহার করা হয়েছে যার নাম VB.NET। সেলেনিয়াম টুলসে নাম্বারগুলো দিয়ে দিলে স্বংক্রিয়ভাবে মেসেজ পাঠানো যাবে। এটি কীভাবে কাজ করে তা দেখার সবচেয়ে ভালো উপায় হল ওয়েবসাইটে পাওয়া সফটওয়্যারটি বিনামূল্যে ডাউনলোড করে ব্যবহার করা।

বাল্ক মেসেজ পাঠানো কি আইনসম্মত?

হোয়াটসঅ্যাপ এর মাধ্যমে বাল্ক মেসেজ পাঠানো আইনসম্মত না কিন্তু কিছু নিয়ম কানুন অনুসরন করে বাল্ক মেসেজ পাঠানো সম্ভব।

কোন সফটওয়্যারটি হোয়াটসঅ্যাপ মার্কেটিং এর ক্ষেত্রে কাজ করে?

আপনি হোয়াটসঅ্যাপ মার্কেটিং এর কাজ করার জন্য অনেক ধরনের সফটওয়্যার পাবেন। কিন্ত এগুলোর মূল সমস্যা হলো কিছু দূর কাজ করার পর আপনাকে বসে থাকতে হবে সফটওয়্যারটির আপডেট ভার্সন এর জন্য, যার ফলে আপনার চলমান কাজ ক্ষতির সম্মুখীন হতে পারে। অন্যদিকে Business Sender এমন একটি সফটওয়্যার যা নিয়মিত আপডেট হয় এবং এই সফটওয়্যারটি একবার ক্রয় করেই আজীবন ব্যবহার করতে পারবেন।

হোয়াটসঅ্যাপ বিজনেস মার্কেটিং এর জন্য কত টাকা ব্যয় হতে পারে? আর হোয়াটসঅ্যাপ বিজনেস মার্কেটিং সফটওয়্যারটি কি বিনামূল্যে ব্যবহার করা যাবে?

হোয়াটসঅ্যাপ বিজনেস সফটওয়্যারটি একেবারে বিনামূল্যে ব্যবহার করা যাবে। এটি মূলত তৈরী করা হয়েছিল কাস্টমারদের সাথে কথা বলার জন্য। ব্যবসায়ের প্রয়োজনে তাদের সাথে দ্রুত যোগাযোগ স্থাপন সহ তাদের অভিযোগ গুলো জানার জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস সফটওয়্যারটি খুবই কার্যকারী।

হোয়াটসঅ্যাপ মার্কেটিং কি আইনস্মমত?

হোয়াটসঅ্যাপ মার্কেটিং এ মেসেজ পাঠানো অবশ্যই আইনসম্মত তবে আপনি অপরিচিত কাউকে স্প্যাম মেসেজ পাঠাতে পারবেন না। এ ধরনের মেসেজ পাঠালে আপনার একাউন্টটি বাতিল হওয়ার সম্ভবনা  আছে।

সফটওয়্যার সাপোর্ট এবং আপডেট

আপনারা কি যেকোনো সময় ফোন সাপোর্ট দিয়ে থাকেন?

আমরা প্রতিদিন প্রচুর পরিমাণে কাস্টমারদের সাথে ডিল করে থাকি সে দিক থেকে বিবেচনা করে আমরা ফোন সাপোর্ট দিতে পারি না। তবে আপনাদের যেকোনো সমস্যা সমাধানের জন্য আমরা চ্যাটিং এর মাধ্যমে সমাধান করে থাকি অথবা আপনি আপনার সমস্যা গুলি মেইল করতে পারেন।
support@sict.com.bd

আপনারা কি API প্রদান করে থাকেন?

Business Sender হলো ডেস্কটপ বা ল্যাপটপ ভিত্তিক সফটওয়্যার যা ব্যবহার করে আপনি আপনার একাউন্ট থেকে এই সফটওয়্যার ব্যবহার করে মেসেজ পাঠাতে পারবেন। এক্ষেত্রে আমরা কোনো প্রকার API  দেই না।

যদি WhatsPro সফটওয়্যার থেকে কোনো কারণে মেসেজ পাঠাতে সমস্যা হয় তাহলে কি করনীয়?

WhatsPro সফটওয়্যার থেকে যদি কোনো কারনে মেসেজ পাঠাতে সমস্যা হয় তাহলে আমাদের সর্বশেষ ভার্সনটি ডাউনলোড করতে পারেন। আর সেই সাথে আপনার ক্রোম ভার্সন টি সর্বদা আপডেট (upgrade your Chrome version) রাখার পরামর্শ দিচ্ছি।

হোয়াটসঅ্যাপ মার্কেটিং সফটওয়্যার ডকুমেন্টেশন

Get common answers about Our Software issues, errors, installation, code compiling and other information about Business Sender Application.